Hot Posts

বন্যার্তদের সহায়তায় প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে অনুদান আহ্বান

বন্যার্তদের সহায়তায় প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে অনুদান আহ্বান সহায়তায় প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে অনুদান আহ্বান*


বাংলাদেশ সরকার বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদান প্রদানের আহ্বান জানিয়েছে। শুক্রবার (আজ) প্রধান উপদেষ্টার উপ-প্রেস সচিব অপূর্ব জাহাঙ্গীর এক বিবৃতিতে এই তথ্য জানান।


অপূর্ব জাহাঙ্গীর জানান, "অনেকেই বন্যায় আক্রান্তদের সহায়তায় এগিয়ে আসতে আগ্রহী। সরকার তাদের এই মহৎ উদ্যোগকে স্বাগত জানায়।" তিনি আরও জানান, আগ্রহী ব্যক্তিরা সোনালী ব্যাংকের মাধ্যমে প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদান প্রদান করতে পারবেন।


**অনুদানের মাধ্যমে ত্রাণ কার্যক্রমে অংশগ্রহণ:**


ত্রাণ ও কল্যাণ তহবিলে প্রদান করা অর্থ সম্পূর্ণরূপে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের সহায়তায় ব্যবহার করা হবে বলে জানানো হয়েছে। সরকার প্রেরিত অর্থ কৃতজ্ঞতার সঙ্গে গ্রহণ করবে এবং এর যথাযথ হিসাব সংরক্ষণ করা হবে।


**অনুদান প্রদানের তথ্য:**


- **হিসাবের নাম:** প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিল  

- **ব্যাংক:** সোনালী ব্যাংক করপোরেট শাখা, প্রধান উপদেষ্টার কার্যালয়  


এই উদ্যোগে অংশগ্রহণ করে দেশের বন্যাকবলিত মানুষদের সহায়তায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন। অনুদান প্রদানের মাধ্যমে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর সুযোগ গ্রহণ করতে সকলের প্রতি আহ্বান জানানো হচ্ছে। 


প্রতিদিন নিউজ পেতে আমাদের সাথেই থাকুন 

ফলো করুন bdnewstoday360






বন্যা, ত্রাণ তহবিল, প্রধান উপদেষ্টা, বাংলাদেশ সরকার, সোনালী ব্যাংক, অনুদান, কল্যাণকাজ, সাহায্য, বিপর্যয়, মানবতা, সহমর্মিতা

Post a Comment

0 Comments

https://www.googletagmanager.com/ns.html?id=GTM-WP7G72MH