Hot Posts

আসিফ মাহমুদ, বিসিবি, ক্রীড়া উপদেষ্টা, মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম, দুর্নীতি

 


মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বিসিবি কার্যালয়ে প্রথমবারের মতো ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়ার আগমন। জানুন তার সফরের বিস্তারিত।

 মিরপুরে উত্তেজনা ও বিক্ষোভের মধ্যে আসিফ মাহমুদের আগমন

গতকাল রাতে খবরটি প্রচারিত হওয়ার পর থেকেই মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের সামনে উত্তেজনা সৃষ্টি হয়। অন্তর্বর্তী সরকারের যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া দায়িত্ব নেওয়ার পর প্রথমবারের মতো মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের বিসিবি কার্যালয়ে আসেন। তাকে স্বাগত জানাতে বেলা ১১টা থেকেই ভিড় জমতে শুরু করে। প্ল্যাকার্ড হাতে একদল শিক্ষার্থী স্টেডিয়ামের ২ নম্বর গেটে জড়ো হন, যেখানে লেখা ছিল—‘দুর্নীতি আর কত?’, ‘বিসিবি পরিচালকদের পদত্যাগ চাই’, ‘বিসিবির দালালরা হুঁশিয়ার’, এবং ‘ক্রিকেটে আর কত দিন দুর্নীতি চলবে?’



আসিফ মাহমুদের আগমন ও বিসিবি কার্যালয়ে প্রবেশ


বেলা একটার পর আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া মিরপুরে আসেন। বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী তাকে বরণ করে নেন এবং বিসিবি কার্যালয়ে নিয়ে যান। নতুন ক্রীড়া উপদেষ্টাকে স্বাগত জানাতে ফুলের তোড়া নিয়ে আসেন একদল ক্রীড়া সংগঠক। তবে, তামিম ইকবালকেও এই ভিড়ের মধ্যে দিয়ে স্টেডিয়ামে প্রবেশ করতে হয়।

     বিসিবিতে আসিফ মাহমুদের কর্মসূচি


ক্রীড়া উপদেষ্টার ব্যক্তিগত প্রেস সেক্রেটারি মাহফুজ আলম জানান, আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া বিসিবির অবকাঠামো, সুযোগ–সুবিধা পরিদর্শন এবং কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়ের জন্য বিসিবিতে এসেছেন। এ সফরে তিনি বিসিবির কার্যক্রমের বর্তমান অবস্থা সম্পর্কে অবগত হবেন এবং ভবিষ্যতে ক্রীড়াক্ষেত্রে সম্ভাব্য পরিবর্তন নিয়ে আলোচনা করবেন।


### সারসংক্ষেপ


আসিফ মাহমুদের এই সফর ক্রীড়াঙ্গনে একটি নতুন দৃষ্টান্ত স্থাপন করতে পারে। তার আগমন যেমন নতুন আশার সঞ্চার করেছে, তেমনি দুর্নীতির বিরুদ্ধে সাধারণ জনগণের ক্ষোভও স্পষ্টভাবে ফুটে উঠেছে। বিসিবির কাঠামোগত উন্নয়ন এবং ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদের এই পদক্ষেপ ক্রীড়াঙ্গনে ইতিবাচক পরিবর্তন আনতে পারে বলে আশা করা হচ্ছে।


Post a Comment

0 Comments

https://www.googletagmanager.com/ns.html?id=GTM-WP7G72MH