Hot Posts

রিমান্ডে নির্যাতন থেকে রেহাইয়ের কথা বলে নেওয়া ঘুষের টাকা ফেরত চাইলেন শিক্ষার্থীরা।


 রিমান্ডে নির্যাতন থেকে রেহাইয়ের কথা বলে নেওয়া ঘুষের টাকা ফেরত চাইলেন শিক্ষার্থীরা


সাতক্ষীরায় রিমান্ডে নির্যাতন না করার প্রতিশ্রুতি দিয়ে নেওয়া দুই লক্ষাধিক টাকা ঘুষ ফেরত চেয়েছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতারা। আজ রোববার দুপুরে সাতক্ষীরা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বরে এক প্রেস ব্রিফিংয়ে এ দাবি জানান তাঁরা।


শিক্ষার্থীদের আইনজীবী শহীদ হাসান বলেন, ছাত্রদের মামলায় বিনামূল্যে আইনি সহায়তা দিয়েছেন তাঁরা বিবেক ও মানবতার খাতিরে। তিনি আরও জানান, সদর থানার তৎকালীন ওসি মহিদুল ইসলাম ও তদন্তকারী কর্মকর্তা মোল্যা মো. সেলিমসহ কয়েকজন পুলিশ কর্মকর্তা রিমান্ডের নামে প্রচুর অর্থ হাতিয়ে নিয়েছেন। অনতিবিলম্বে টাকা ফেরত না দিলে তাঁদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার ঘোষণা দেন তিনি।


বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক ইমরান হোসেন জানান, তাঁদের বিরুদ্ধে দুইটি মামলা চলমান আছে এবং সরকারের ঘোষণা অনুযায়ী মামলা দুটি প্রত্যাহারের দাবি জানান তিনি।


শিক্ষার্থীরা জানান, মোল্যা মো. সেলিমের কাছ থেকে ৭ হাজার টাকা, শাহারুজ্জামানের কাছ থেকে ৬ হাজার, কাজী সাকিবের কাছ থেকে ৫ হাজার, ইব্রাহিম হোসেনের কাছ থেকে ৩ হাজার টাকা ঘুষ নিয়েছেন পুলিশ কর্মকর্তারা। জেলা গোয়েন্দা পুলিশের ওসি তারেক বিন আব্দুল আজিজ শিক্ষার্থী মঈনুল ইসলামের কাছ থেকে ১৪ হাজার টাকা ঘুষ নিয়েছেন এবং সদর থানার ওসি মহিদুল ইসলাম শিক্ষার্থী এস এম রোকনুজ্জামানের কাছ থেকে ৩৫ হাজার টাকা ঘুষ নিয়েছেন। এছাড়াও শিক্ষার্থীদের ব্যবহৃত কমপক্ষে ১০টি স্মার্টফোন কেড়ে নেওয়া হয়েছে।


সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী জানান, বিষয়টি তাঁর জানা আছে এবং অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



আরও খবর পেতে আমাদের সাথেই থাকুন 

bdnewstoday360

Post a Comment

0 Comments

https://www.googletagmanager.com/ns.html?id=GTM-WP7G72MH